• বিকাল ৩:৩৬ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
মোগরাপাড়া চৌরাস্তা দিয়ে ট্রাক ও ভারী যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা দিলো উপজেলা প্রশাসন

মোগরাপাড়া চৌরাস্তা দিয়ে ট্রাক ও ভারী যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা দিলো উপজেলা প্রশাসন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁবাসীকে যানজটের কবল থেকে মুক্ত করতে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত মোগরাপাড়া চৌরাস্তা থেকে বৈদ্যেরবাজার ও মোগরাপাড়া থেকে আনন্দবাজারসহ বিভিন্ন যাতায়াতরত  সকল প্রকার মালবাহী ট্রাক চলাচল বন্ধ করল উপজেলা প্রশাসন। আজ মোগরাপাড়া চৌরাস্তায় একটি অস্থায়ী সাইনবোর্ড টানানোর মাধ্যমে ঘোষনা দেন উপজেলা প্রশাসন।

জানাগেছে, গত কয়েক বছর ধরে অবৈধ অটোরিক্সা গতানুগতিক হারে বেড়ে যায়। ফলে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ধীরে ধীরে যানজট শুরু হয়। অপরদিকে, বৈদ্যেরবাজার এলাকায় আমান ইকোনোমি জোন ও মেঘনা গ্রুপসহ কয়েকটি শিল্প প্রতিষ্ঠান মেঘনা তীর ঘেষে কয়েকটি বিশাল ইন্ডাস্টিজ তৈরী করায় এসব শিল্প-কারখানার পন্য পরিবহনের জন্য দিনে রাতে কয়েকশত মালবাহী ট্রাক মোগরাপাড়া চৌরাস্তা দিয়ে যাতায়াত করলে যানজট আরো তীব্র হতে থাকে। এছাড়া মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় যেখানে ফাঁকা জায়গা সেখানেই অবৈধ ফুটপাত বসিয়ে নেতা ও স্থাণীয় প্রভাবশালীদের চাঁদাবাজার কারণে গত ১০ বছর ধরে এ রোডে যানজট তীব্র আকার ধারন করে। সুশীল সমাজের পক্ষ থেকে প্রশাসনকে বিভিন্ন সময় মৌখিক ও লিখিতভাবে জানানোর পর প্রশাসনের পক্ষ থেকে অভিযান চালানোর কিছুদিন পর আবারই একেই রূপে ফিরে যায় মোগরাপাড়া চৌরাস্তার যানজট। এদিকে সর্বশেষ কায়সার হাসনাত নির্বাচিত হওয়ার সোনারগাঁ রয়েল রির্সোটে স্মার্ট সোনারগাঁ বির্নিমানের লক্ষ্যে সোনারগাঁয়ে সুশীল সমাজের লোকজনকে নিয়ে একটি সম্মেলন করেন সেখানেও মোগরাপাড়া চৌরাস্তার যানজট নিয়ে সকলে আলোচনা ও সমালোচনা করেন। এর দুই দিন পরই মোগরাপাড়া চৌরাস্তার ফুটওভার ব্রিজ থেকে অবৈধ হকারদের তুলে দেন। এবার তারই লক্ষ্যে মোগরাপাড়া চৌরাস্তাকে যানজটমুক্ত রাখতে সকাল ৮টা থেকে রাত ৮টার পর্যন্ত সকল ট্রাক ও ভারী মালবাহী যানবাহন বন্ধ করার নির্দেশ দিয়েছে প্রশাসন। এরপর ঈদের পর থেকে চৌরাস্তার সকল অবৈধ স্থাপনা উচ্ছেদে হাত দিবেন উপজেলা প্রশানস।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution